1. dailysonbad@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. newsroom@dailysongbad71.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
নীলফামারীর ডোমারে সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন মমিনুর ইসলাম নামে এক কৃষকদল নেতা। প্রাক্তন সংখ্যালঘু মন্ত্রী গিয়াস উদ্দিন মোল্লার ব্যবস্থাপনায় উস্থি বিধায়ক জনসংযোগ কার্যালয়ে ২৯ শে অক্টোবর বিজয়া সম্মেলনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় ছাত্রসমাজই নির্ধারণ করবে রাষ্ট্রপতির বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়া দরকার রাষ্ট্রপতির মিথ্যাচার শপথ লঙ্ঘনের শামিল: আইন উপদেষ্টা আসিফ নজরুল জি এম কাদের : রাজনৈতিক সংলাপে জাতীয় পার্টিকে ডাকা না ডাকা সেটা অন্তবর্তী সরকারের ব্যাপার শেখ হাসিনার পদত্যাগের দালিলিক কোনো প্রমাণ নেই : রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন মুশফিকুল ফজল আনসারী রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পেলেন বেনাপোল বন্দরে তিন দিন আমদানি-রফতানি বন্ধ স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল অব. জাহাঙ্গীর আলম : যথাযথ সম্মানীর মাধ্যমে ৩০০ শিক্ষার্থী পুলিশের সাথে ট্রাফিক ব্যবস্থাপনায় কাজ করবে সুদমুক্ত ব্যাংকিং ব্যবস্থা চালু করছে পাকিস্তান

চৌগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও কীটনাশক বিতরণ

মেহেদী হাসান শিপলু, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৯৯ বার দেখা হয়েছে

সোমবার ১o জুন শক্তি ফাউন্ডেশনের সহযোগিতায় এবং ঢাকা ব্যাংক পিএলসি এর অর্থায়নে যশোর চৌগাছা উপজেলা প্রাঙ্গনে  কৃষকদের মাঝে  বিনামূল্যে বীজ, সার, কীটনাশক ও কৃষি উপকরণ হস্তান্তরের লক্ষ্যে এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

“বাঁচলে কৃষক, বাঁচবে দেশ উন্নয়নে বাংলাদেশ” এই বিষয়কে প্রতিপাদ্য করে  ঢাকা ব্যাংক পিএলসি তাদের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শক্তি ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার ৪০০ জন কৃষকদের মাঝে ধান চাষের জন্য বিনামূল্যে বীজ, সার ও কীটনাশক বিতরণ করে।

 

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর চৌগাছা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা  সুস্মিতা সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসাব্বির হোসাইন, উপজেলা কৃষি কর্মকর্তা ।

 

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংকের মোঃ মাহবুবুর রহমান পলাশ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও প্রধান, এমএসইমি, মোঃ কাতেবুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও প্রধান, এগ্রিকালচার ব্যাংকিং ইউনিট,শক্তি ফাউন্ডেশনের সিনিয়র ডিরেক্টর, হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন মোঃ শরীফুল ইসলাম, মিনহাজ মহসিন মিশু, উপ পরিচালক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© 2024, All rights reserved. এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। এখানে নিজস্ব সংবাদ প্রচার সহ বিভিন্ন পত্রিকার সংবাদ সুত্র সহ প্রকাশ করা হয়। অনুগ্রহ পূর্বক কেহ অভিযোগ করিবেন না। তাছাড়াও কোন অভিযোগ থাকলে ভারপ্রাপ্ত সম্পাদকের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইলো।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট
error: এখানে নিজস্ব সংবাদ প্রচার সহ বিভিন্ন পত্রিকার সংবাদ সুত্র সহ প্রকাশ করা হয়। অনুগ্রহ পূর্বক কেহ অভিযোগ করিবেন না। তাছাড়াও কোন অভিযোগ থাকলে ভারপ্রাপ্ত সম্পাদকের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইলো।